টেলিটকে চাকরির সুযোগ, বেতন স্কেল ২৫,৫০০ Teletalk job

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের আওতাধীন Teletalk Bangladesh লিমিটেডের (TBL) শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এই প্রতিষ্ঠানে সহকারী ব্যবস্থাপক (Engineering) পদে একাধিক কর্মী নিয়োগ দেওয়া হবে।

Teletalk job

Teletalk job আগ্রহী প্রার্থীদের Online আবেদন করতে হবে।

  • পদের নাম: সহকারী ব্যবস্থাপক (Engineering)
    পদসংখ্যা: ৮টি।
    যোগ্যতা: কোনো স্বীকৃত University থেকে বিএসসি (Computer Science and Engineering) ডিগ্রি থাকতে হবে। যেসব প্রার্থী গ্রেডিং সিস্টেমে পাস করেছেন, তাঁদের এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় GPA–৫.০ পেতে হবে এবং স্নাতকে CGPA ৪-এর স্কেলে ন্যূনতম ৩ থাকতে হবে।
    বয়স: ২০২২ সালের ৩০ জুন সর্বোচ্চ ৩০ বছর।
    বেতন স্কেল: ২৫,৫০০-৪৮,১৫০ টাকা (গ্রেড-৯)

টেলিটকে চাকরির আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই Link বা Teletalk’s website থেকে অনলাইনে আবেদন করবেন। আবেদন পদ্ধতি ও ফি জমাদানের প্রক্রিয়া এই Link থেকে জানা যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে Teletalk নম্বর থেকে ১২১ অথবা alljobs.query@teletalk.com.bd বা vas.query@teletalk.com.bd ঠিকানায় E-mail করা যাবে। এ ছাড়া টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে খুদে বার্তার মাধ্যমে Communication করা যাবে। এ ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠানের নাম, পদের নাম, User ID ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

আবেদন ফি
অনলাইনে আবেদন করার অনধিক ৭২ ঘণ্টার মধ্যে Teletalk prepaid নম্বর থেকে পরীক্ষার ফি বাবদ ১,০০০ টাকা SMS মাধ্যমে পরিশোধ করতে হবে।

বেতন স্কেল ২৫,৫০০  আবেদনের শেষ সময়: ৩০ জুন ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।


আরো পড়ুন:Dry Dock Limited

Leave a Comment