তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন সূর্য তরঙ্গ সেবা সংঘ (Sun Wave Service Association)

Sun Wave Service Association জনসেবায় প্রতিটি প্রাণ” সূর্য তরঙ্গ সেবা সংঘ

এই স্লোগানকে বুকে ধারণ করে একঝাক তরুণ/তরুণীদের নিয়ে প্রতিষ্ঠিত হওয়া এটি একটি সেবামূলক অরাজনৈতিক সংগঠন জাড়ণাম সূর্য তরঙ্গ সেবা সংঘ আই প্রতিষ্ঠানটির তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন আয়োজন করা হয় । বৃহস্পতিবার ৫ মে সকাল ১০:০০টায় শ্রীপুর মহিষা ওয়াহেদী মাধ্যমিক বিদ্যালয়ের ভবনের ২য় তলায় অডিটোরিয়ামে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়। ৩য় বর্ষপূর্তি ও ৪র্থ বছরে পদার্পণ উপলক্ষে শারা দিনব্যাপী নানা আয়োজন অনুষ্ঠিত কড়া হয়েছে।

জনসেবায় প্রতিটি প্রাণ” Sun Wave Service Association  অ্যাই সংগঠনের সভাপতি সোলায়মান পাশার সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন

আরও উপস্থিত ছিলেন মামুন অর রশীদ, উপদেষ্টা সূর্য তরঙ্গ সেবা সংঘ, মোঃ নজরুল ইসলাম সুমন, উপদেষ্টা সূর্য তরঙ্গ সেবা সংঘ, মোঃ আব্দুর রহমান, উপদেষ্টা সূর্য তরঙ্গ সেবা সংঘ, (Engineer) প্রকৌশলী আনিসুর রহমান হীমু।

উল্লেখ্য,২০১৯ সালে একদল উদ্যমী নতুরদের হাত ধরে পথচলা শুরু হয় ভিন্নধর্মী এক সংগঠন, যাদের ভাবনা-চিন্তা শুধুই সমাজের উন্নয়ন নিয়ে। শুরু থেকেই ধারাবাহিকভাবে বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কাজ করে যাচ্ছে সূর্য তরঙ্গ সেবা সংঘ।

আপনিও যদি এইরকমের সামাজিক কাজ ভালোবাসেন তাহলে এই সংগঠনের Facebook Page ভিজিট করে তাদের সেবা মুলক কাজে সহজকিতা/উতসাহিত করুন।

  • সূর্য তরঙ্গ সেবা সংঘ প্রতিষ্ঠার পর থেকে তাদের করমসুচি সমুহঃ

  1. রক্তদান কর্মসূচি
  2. পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান
  3. ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের দাঁড়ানো
  4. সুবিধা বঞ্চিতদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ,
  5. দরিদ্র শিক্ষার্থীদের সহযোগীতা প্রদানসহ

অসংখ্য সামাজিক ও মানবিক কর্মকান্ড করে আসছে সূর্য তরঙ্গ সেবা সংঘ। সমাজের উন্নয়নে সব সময় ‘সূর্য তরঙ্গ সেবা সংঘ’ কাজ করে যাবে বলে জানান সংগঠনটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ আল আমিন। তিনি বলেন, সবাই যদি সম্মলিত হয়ে একটি কাজ করে সেটা সফল হয়। আমরা বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক উন্নয়নমূলক কাজ করে থাকি। মানুষ হিসেবে অন্যের বিপদে পাশে থাকা উচিত। আমরা সুবিধাবঞ্চিত মানুষের জন্য পথে প্রান্তরে ঘুরে ঘুরে কাজ করি। মানুষের সেবা করাই আমাদের মূল উদ্দেশ্য। আমরা চাই, আমাদের কাজগুলো দেখে সমাজের অন্যান্য মানুষও উৎসাহিত হোক। যারা যার জায়গা থেকে সবাই সবার সাহায্যের জন্য এগিয়ে আসুক।

সূর্য তরঙ্গ সেবা সংঘ’র সহ সম্পাদক মিরাজ হোসেনের সঞ্চালনায় সংগঠনের সদস্য, শুভাকাঙ্ক্ষী, সুবিধাভোগী সহ শতাধিক লোক উপস্থিত ছিলেন। সংগঠনের পক্ষ থেকে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। সামাজিক কাজে স্বেচ্ছাসেবক হিসেবে ভুমিকা রাখার জন্য অর্ধশত সদস্যদের ক্রেস্ট প্রদান করা হয়।

আরও পরুন..

Leave a Comment