বাংলাদেশ থেকে কর্মী নেবে জর্ডান Jordan Job 2022

Jordan Job 2022-সরকারিভাবে জরুরি ভিত্তিতে জর্ডানের একটি পোশাক কারখানায় বাংলাদেশি দক্ষ পুরুষ কর্মী নেওয়া হবে। বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের(Boesel) মাধ্যমে নামমাত্র খরচে কর্মী নেবে Jordan ক্ল্যাসিক ফ্যাশন অ্যাপারেল ইন্ডাস্ট্রিজ লিমিটেড। আগ্রহী ব্যক্তিদের প্রয়োজনীয় কাগজপত্রসহ সরাসরি সাক্ষাৎকারে হাজির হতে হবে।

Jordan Job

Jordan Job 2022 বেতন ৪৬,০০০-৮৬,০০০

১. পদের নাম: Production Supervisor
পদসংখ্যা: 20টি।
যোগ্যতা: কোনো প্রতিষ্ঠিত পোশাক কারখানায় lay-out থেকে প্যাকিং পর্যন্ত সংশ্লিষ্ট কাজে কমপক্ষে চার-পাঁচ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে দুই-তিন বছর বিদেশে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ 35 বছর।
বেতন: 46,431 টাকা

২. পদের নাম: Mechanics
পদসংখ্যা: 15 জন
যোগ্যতা: SSC পাস।lay-out অনুসারে গার্মেন্টসের অটোমেটিক সুইং মেশিন ও মেশিনের নির্দিষ্ট যন্ত্রাংশ সংযোজন ও মেরামতের কাজে 4 থেকে 6 বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: 28-35 বছর
বেতন: 59,697  টাকা

৩. পদের নাম: Technical Executive
পদসংখ্যা: 4
যোগ্যতা: স্নাতক ডিগ্রি থাকতে হবে। কোনো প্রতিষ্ঠিত পোশাক কারখানায় সংশ্লিষ্ট কাজে কমপক্ষে 4-5 বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে 2-3 বছর বিদেশে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ 40 বছর।
বেতন: 86,229 টাকা

Job 2022 সাক্ষাৎকারের স্থান ও তারিখ

আগ্রহী প্রার্থীদের আগামী মঙ্গলবার সকাল 10 টায় এবং শুক্রবার বেলা 3 টায় সাক্ষাৎকার দিতে Bangladesh German Technical Training Center, মিরপুর, ঢাকায় উপস্থিত থাকতে হবে।

সাক্ষাৎকারের সময় যা আনতে হবে
জীবনবৃত্তান্ত, 4 কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি (ব্যাকগ্রাউন্ড সাদা), মূল পাসপোর্ট ও মূল পাসপোর্টের ছবিযুক্ত অংশের 4 সেট রঙিন ফটোকপি, Voter ID Card/জন্মনিবন্ধন, বর্তমান অফিসের পরিচয়পত্র/হাজিরা Card, শিক্ষাগত ও অভিজ্ঞতার সনদ।

নির্বাচিত কর্মীদের বোয়েসেলের সার্ভিস চার্জ, বহির্গমন ট্যাক্স, সার্ভিস চার্জের 15 শতাংশ ভ্যাট, বোয়েসেলের Registration ফি, স্মার্ট কার্ড ফি এবং ওয়েজ আর্নার্স কল্যাণ ফি বাবদ সব খরচ নিয়োগকারী Company বহন করবে। তবে Medical ফি ও Fingerprint ফি নির্বাচিত কর্মীদের বহন করতে হবে।

Jordan job চাকরির শর্ত

দৈনিক 8 ঘণ্টা ডিউটি, সপ্তাহে 6 দিন। চাকরির চুক্তি তিন বছর (নবায়নযোগ্য)। নিয়োগকারী প্রতিষ্ঠান থাকা, খাওয়া ও প্রাথমিক চিকিৎসা এবং পরিবহনের ব্যবস্থা করবে। চাকরিতে যোগদানের জন্য বিমানভাড়া এবং তিন বছর চাকরি শেষে দেশে ফেরত আসার বিমানভাড়া নিয়োগকর্তা বহন করবেন। বছরে 14 দিন ছুটি ও অসুস্থতাজনিত ছুটি 14 দিন। আরবি, হিন্দি ও ইংরেজি ভাষায় দক্ষতা থাকতে হবে। অন্যান্য শর্ত Jordan শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত জানা যাবে এই Link

আরও চাকরির খবর পরুনঃ job news bd 2022

1 thought on “বাংলাদেশ থেকে কর্মী নেবে জর্ডান Jordan Job 2022”

Leave a Comment