বাংলা English

দেশে বসে অস্ট্রেলিয়ার আইসিটি (Australia ICT)খাতে বাংলাদেশিদের চাকরি Job করার সুযোগ দিচ্ছে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেড (বোয়েসেল)। বোয়েসেলের ব্যবস্থাপনায় এবং অস্ট্রেলিয়ান কোম্পানি (Australian company) স্টারনিং গ্রুপ, অস্ট্রেলিয়ার তত্ত্বাবধানে আইটি সেক্টরে অস্ট্রেলিয়ার বিভিন্ন কোম্পানিতে আইটি স্পেশালিস্ট হিসেবে বাংলাদেশে অবস্থান করে ভার্চ্যুয়ালি কাজ (Virtual work) করার লক্ষ্যে তথ্যপ্রযুক্তিতে দক্ষ ব্যক্তিদের নিয়োগ দেওয়া হবে।

Jobs in Australia বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অস্ট্রেলিয়ার বিভিন্ন আইটি কোম্পানিতে ৪ ধরনের পদে মোট ৮০ জন নেওয়া হবে। এর মধ্যে..

  • পেগা ডেভেলপার বা ইঞ্জিনিয়ার (Engineer) ১০ জন
  • পিএইচপি PHP বা সিম্পনি ডেভেলপার ১০ জন
  • সেলসফোর্স ডেভেলপার (Salesforce Developer) ১০ জন
  • এবং ডট নেট ডেভেলপার ১০ জন নেওয়া হবে। প্রাথমিকভাবে এসব পদে বাংলাদেশে Bangladesh অবস্থান করে কাজ করতে হবে। চাকরির দক্ষতা সন্তোষজনক হলেও অস্ট্রেলিয়া যাওয়ার সুযোগও রয়েছে।

সব পদেই সপ্তাহে ৪০ ঘণ্টা অফিস Office করতে হবে। প্রথম তিনটি পদে আবেদনের জন্য সংশ্লিষ্ট ক্ষেত্রে দুই বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে (Must have two years of work experience) এবং সাবলিলভাবে ইংরেজি লিখতে ও বলতে পারতে হবে। আর ডট নেট ডেভেলপার পদে আবেদনের জন্য পাঁচ বছরের চাকরির অভিজ্ঞতা Skill থাকতে হবে।

পেগা ডেভেলপার (Developer) বা ইঞ্জিনিয়ারের বছরে বেতন ৭৯ লাখ ১৯ হাজার ৬০০ টাকা থেকে ১ কোটি ৩ লাখ ৫৬ হাজার ৪০০ টাকা। পিএইচপি বা সিম্পনি ডেভেলপার (Symphony Developer) পদে বছরে Salary from 6 lakh 92 thousand taka to 69 lakh 19 thousand 600 taka.

সেলসফোর্স ডেভেলপারের (Salesforce Developer) বাৎসরিক বেতন বাংলাদেশি টাকায় ৭৯ লাখ ১৯ হাজার ৬০০ টাকা থেকে ৯১ লাখ ৩৮ হাজার টাকা। ডট নেট ডেভেলপারের বাৎসরিক বেতন বাংলাদেশি টাকায় ৬৭ লাখ ১ হাজার ২০০ টাকা থেকে ৭৯ লাখ ১৯ হাজার ৬০০ টাকা।
চার পদে চূড়ান্তভাবে নিয়োগ শেষে অস্ট্রেলিয়া যাওয়ার পর বাৎসরিক এই হারে বেতন দেওয়া হবে।

তবে বাংলাদেশে থাকা অবস্থায় প্রতি ঘণ্টা হারে বাংলাদেশি টাকায় বেতন দেওয়া হবে এবং সাক্ষাৎকারের সময় আলোচনা সাপেক্ষে বেতন নির্ধারণ করা হবে। চূড়ান্তভাবে নিয়োগপ্রাপ্তদের প্রাথমিকভাবে বাংলাদেশে অবস্থান করে সংশ্লিষ্ট অস্ট্রেলিয়ান কোম্পানির Comppany অধীনে কাজ করতে হবে। পারফরম্যান্স সন্তোষজনক হলে অস্ট্রেলিয়া যাওয়ার সুযোগ পাবেন এবং অস্ট্রেলিয়ায় গিয়ে সেই কোম্পানির অধীনে চাকরিও করতে পারবেন।

আগ্রহী যোগ্য প্রার্থীরা আগামী ১৬ মে পর্যন্ত আবেদন করতে পারবেন।

Jobs in Australia আবেদন করা যাবে এই website মাধ্যমে।

নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত জানার জন্য এখানে কিলিক করুন।

 

Reader Interactions

Comments

Leave a Reply

Your email address will not be published.

© 2022. All Right reserved by 24jobcircularbd

Translate »