জনতা ব্যাংক এর মৌখিক পরীক্ষা শুরু (Janata bank)

জনতা ব্যাংক এর মৌখিক পরীক্ষা শুরু (Janata bank)

জনতা ব্যাংক মৌখিক পরীক্ষা নেবার  জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন হবে কিভাবে মৌখিক পরীক্ষা নিবেন।  ব্যাংকটি আগামী 26 শে এপ্রিল পরীক্ষা নেওয়ার জন্য সিদ্ধান্ত গ্রহণ করেছেন। পরীক্ষা নেয়া হবে ব্যাংকার্স সিলেকশন কমিটি তত্ত্বাবধায়নে জনতা ব্যাংক লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট নেটওয়ার্ক  অ্যাডমিনিস্ট্রেটর (Assistant Network Administrator) পদের জন্য। (Oral examination) মৌখিক পরীক্ষার রুটিন প্রকাশ করা হয়েছে।

জনতা ব্যাংক এর মৌখিক পরীক্ষা শুরু (Janata bank)  26 শে এপ্রিল পরীক্ষা

এই তথ্য জানা গেছে বাংলাদেশ ব্যাংকে (Bangladesh Bank) নিয়োগ সংক্রান্ত তথ্য  জেই ওয়েবসাইটে দেওয়া হয় ওই ওয়েবসাইটের এক বিজ্ঞপ্তির মাধ্যমে। উক্ত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে  মৌখিক পরিক্ষা 26 এপ্রিল নেওয়া হবে। ঢাকা মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ে 26 এপ্রিল বেলা দুইটা থেকে পরীক্ষা হবে। পরীক্ষা দেওয়ার জন্য নতুন করে আর কোন প্রবেশপত্র প্রয়োজন হবে না। তবে লিখিত পরীক্ষার সময় যে প্রবেশপত্র ব্যবহার করা হয়েছিল ওই একই প্রবেশপত্র এই ভাইভা পরীক্ষার সময়  নিয়ে আসতে হবে। পরীক্ষা শুরু হবে বেলা দুইটা বাজে তবে পরীক্ষা শুরু হওয়ার কমপক্ষে ১ ঘন্টা আগে হলে উপস্থিত থাকতে হবে।পরীক্ষার্থীরা অবশ্যই covid-19 সংক্রান্তঃ যেসব স্বাস্থ্যবিধি মানা করে ওজন পেশাগত স্বাস্থ্যবিধি অবশ্যই  মেনে  হলে প্রবেশ করিবে। বাধ্যতামূলক মাক্স পরিধান করতে হবে।

বিশেষভাবে জানানো যাচ্ছে যেঃ 

পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত দেখার জন্য এই ওয়েবসাইট টি ক্লিক  করুন… নিয়োগ সংক্রান্ত বিস্তারিত ভাবে এই লিংকের মাধ্যমে ক্লিক করে ওয়েব সাইটটি ভিজিট করুন বিস্তারিতও পড়েনিন।

read more: Supreme Court job circular 2022 (bd job circular)

 

Leave a Comment