বাংলা English

HSC Results ঘোষনা করলেন আজ প্রধানমন্ত্রী

উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট-( এইচএসসি ও সমমান পরীক্ষার রেজাল্ট/ ফলাফল প্রকাশ করেছেন আজ (HSC Exam Results 2022) আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিভাবে আপনারা ফলাফল দেখতে পারবেন সেজন্য আমরা মন্ত্রণালয়ের(Website) ওয়েবসাইট এর লিঙ্ক নিচে দিয়ে দেব এবং কিভাবে আপনার ফলাফল আপনি দেখতে পারবেন এ বিষয়ে আলোচনা করব।

HSC Results

HSC Results ঘোষনা করলেন আজ প্রধানমন্ত্রী আজ রবিবার 13/ 2/ 2022 ইংরেজি তারিখে সোয়া বারোটার দিকে

 প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়াল যুক্ত হয়। ভার্চুয়াল হবে এই ফলাফল ঘোষণা করেন।  ঘোষণা করার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষা বোর্ডগুলোর চেয়ারম্যানের কাছ থেকে এইচএসসি ও সমমান পরীক্ষা রেজাল্ট  গুলো গ্রহণ করেছেন। প্রধানমন্ত্রীর পক্ষে  সেগুনবাগিচা আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে আয়োজন কৃত অনুষ্ঠান থেকে পরীক্ষার ফলাফল গ্রহণ করেছেন আমাদের শিক্ষা মন্ত্রী দীপু মনি। সারাদেশে একযোগে ফলাফল প্রকাশ করা  হবে। সরাসরি মন্ত্রণালয়ের ওয়েবসাইট থেকে ফলাফল জানতে পারবেন। করোনা সংক্রমনের কারণে দীর্ঘ  দিন অপেক্ষার পর  গত ডিসেম্বর অনুষ্ঠিত হয় এসএসসি ও  সমমান পরীক্ষা। পরীক্ষা হলেও কিন্তু সকল বিষয়ে পরীক্ষা হয়নি শুধু গ্রুপ ভিত্তিক তিনটি নৈর্বাচনিক বিষয়ে পরিক্ষা হয়। প্রিয় শিক্ষার্থীরা আপনার ফলাফল দেখার জন্য এই ওয়েবসাইটে আপনার রোল নম্বর, রেজিস্ট্রেশন নম্বর, পরীক্ষার নাম,  বছর, ও  শিক্ষা বোর্ড   সিলেক্ট করে সাবমিট করুন। সাবমিট বাটনে ক্লিক করার সাথে সাথে আপনার ফলাফল আপনার সামনে চলে আসবে- তবে সঠিক তথ্যগুলো দিয়ে  সাবমিট  বাটন ক্লিক করবেন ।

প্রিয় শিক্ষার্থীরা আপনারা শিক্ষা জীবন থেকেই ভাবছেন স্টুডেন্ট থাকাকালীন কিভাবে ইনকাম করতে পারেন।  আমি ঠিক বলেছি তো? তাই বর্তমানে শিক্ষার্থীদের জন্য ফ্রিল্যান্সিং (freelancing) একটি অন্যতম পেশা (online job)।  (education) শিক্ষার পাশাপাশি ফ্রিল্যান্সিং (freelancing)  করা যায়। ফ্রিল্যান্সিং কি? (what is freelancing)? ফ্রিল্যান্সিং কেন করবে। কিভাবে করবেন? এসব বিষয়ে আপনাদের একটি প্রশ্ন থেকেই যায়? এ সকল প্রশ্নের উত্তর পেতে এখানে ক্লিক করুন। 

আমরা সবসময় পরীক্ষার রেজাল্ট, রুটিন এবং শিক্ষার বিভিন্ন খবরা-খবর দিয়ে থাকি আরো আরো দেই গভারমেন্ট জব প্রাইভেট জব এবং বিভিন্ন জব সার্কুলার, ফ্রিল্যান্সিং ব্যাপারে বিভিন্ন ইনফরমেটিভ আর্টিকেল।আপনার যদি আমাদের এই ওয়েবসাইটটি ভালো লেগে থাকে তাহলে আমাদের ওয়েবসাইট বন্ধুদের সাথে শেয়ার করুন এবং সব সময় আমাদের কে সাপোর্ট দিয়ে আমাদের পাশে থাকুন ও কমেন্ট বক্সে অবশ্যই জানাবেন আপনাদের কোন ধরনের আর্টিকেল প্রয়োজন ।

Reader Interactions

Leave a Reply

Your email address will not be published.

© 2022. All Right reserved by 24jobcircularbd

Translate »