বাংলা English

জেনেভাভিত্তিক আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশন (Global Alliance for Improved Nutrition) (গেইন) দেশে ও বিদেশে জনবল নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি দুই ক্যাটাগরির পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

Gain বেতন বছরে সর্বোচ্চ ২১,৫৮,১৬৯

  • ১. পদের নাম: টেকনিক্যাল স্পেশালিস্ট-নলেজ লিডারশিপ
    পদসংখ্যা:
    যোগ্যতা: নিউট্রিশন, পাবলিক হেলথ, অ্যাগ্রিকালচার (Nutrition, Public Health, Agriculture) বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। রিসার্চ, প্রোগ্রাম মনিটরিং বা ইভ্যালুয়েশন এবং নিউট্রিশন, পাবলিক হেলথ বা ফুড সিস্টেমে নলেজ মোবিলাইজেশনের অভিজ্ঞতা থাকতে হবে। নিউট্রিশন, পাবলিক হেলথ বা ফুড সিস্টেমে ডেটা কালেকশন, জরিপ, ডিজাইন ও গবেষণার অভিজ্ঞতা থাকতে হবে। ডেটা অ্যানালাইসিস, ভিজ্যুয়ালাইজেশন ও রিপোর্টিংয়ের (Data analysis, visualization and reporting) দক্ষতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। গবেষণায় কোয়ালিটেটিভ ও কোয়ান্টিটেটিভ পদ্ধতি জানা থাকলে ভালো। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

    চাকরির ধরন: তিন বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
    কর্মস্থল: গেইনের বাংলাদেশ অফিস-ঢাকা/নাইজেরিয়া অফিস-আবুজা ও ভারত অফিস-নয়াদিল্লি। (Gain’s Bangladesh Office – Dhaka / Nigeria Office – Abuja and India Office – New Delhi.)

বেতন: কর্মস্থল বাংলাদেশ হলে বেতন বছরে ১৫ লাখ ৫৫ হাজার ৫৮৪ টাকা থেকে ১৭ লাখ ৭৭ হাজার ৬০৮ টাকা। কর্মস্থল নাইজেরিয়া (Nigeria) হলে বেতন বছরে ১৮ লাখ ৯১ হাজার ২৬২ টাকা থেকে ২১ লাখ ৫৮ হাজার ১৬৯ টাকা। কর্মস্থল ভারত হলে বেতন বছরে ১২ লাখ ৩৮ হাজার ৪২৩ টাকা থেকে ১৪ লাখ ১৬ হাজার ৬৫৭ টাকা। (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)
সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমার সুবিধা দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ Link থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে Click আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ: ৬ জুন ২০২২।

  • ২. পদের নাম: কমিউনিকেশনস অ্যাসোসিয়েট (Communications Associates)
    পদসংখ্যা:
    যোগ্যতা: যোগাযোগ, সাংবাদিকতা, পাবলিক রিলেশনস, বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (Communication, Journalism, Public Relations, Business Administration) বা এ ধরনের বিষয়ে অন্তত স্নাতক ডিগ্রি থাকতে হবে। কোনো জাতীয় বা আন্তর্জাতিক সংস্থার কমিউনিকেশন বিভাগে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি, জাতিসংঘ, গণমাধ্যম বা রিসার্চ এজেন্সিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সামাজিক যোগাযোগের মাধ্যম ও কনটেন্ট রাইটিংয়ে দক্ষ হতে হবে। অ্যাডোব ইনডিজাইন, ফটোশপ ও ইলাস্ট্রেটরের কাজ জানা থাকলে ভালো। গ্রাফিকস ডিজাইন, ফটোগ্রাফি, ভিডিওগ্রাফি, পাওয়ার পয়েন্ট, এমএস ওয়ার্ড ও এক্সেলের (Graphics Design, Photography, Videography, PowerPoint, MS Word & Excel) কাজ জানতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
    চাকরির ধরন: দুই বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা আছে)
    কর্মস্থল: ঢাকা, বাংলাদেশ (Dhaka, Bangladesh)
  • বেতন: বছরে ১১ লাখ ৩৮ হাজার ২৮৪ টাকা থেকে ১৩ লাখ ২ হাজার ৩০০ টাকা (তবে বেতন অভিজ্ঞতার ওপর নির্ভর করবে)
    সুযোগ-সুবিধা: বছরে ৩৭ দিন ছুটি (বার্ষিক ছুটি, সরকারি ছুটি ও অফিস ছুটি), পেনশন স্কিম এবং স্বাস্থ্য, ভ্রমণ ও জীবনবিমার (Health, travel and life insurance) সুবিধা দেওয়া হবে।

    আবেদন যেভাবে
    আগ্রহী প্রার্থীরা দ্য গ্লোবাল অ্যালায়েন্স ফর ইমপ্রুভ নিউট্রিশনের ওয়েবসাইটের এ Link থেকে নিয়োগসংক্রান্ত বিস্তারিত জেনে APPLY NOW বাটনে ক্লিক করে আবেদন করতে পারবেন।

    আবেদনের শেষ তারিখ: ৭ জুন ২০২২।
  • read more: Infrastructure development

Reader Interactions

Leave a Reply

Your email address will not be published.

© 2022. All Right reserved by 24jobcircularbd

Translate »