ডিএসসিসির লিখিত পরীক্ষার সূচি প্রকাশ dscc notice board 2022

dscc notice board 2022 ডিএসসিসির লিখিত পরীক্ষার সূচি প্রকাশ

সম্প্রতি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এর তিনটা পদের জন্য লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশিত হয়েছে। ডিএসসিসির প্রকাশিত এক বিজ্ঞাপনে এক বিজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ডিএসসিসির সহকারী প্রোগ্রামার, সহকারী মেইন্টেনেন্স ইঞ্জিনিয়ার  ও নিরাপত্তা কর্মকর্তা পদের লিখিত পরীক্ষা আগামী ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে।dscc notice board 2022

সহকারী প্রোগ্রামার পদের পরীক্ষা আগামী ১৫ অক্টোবর বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ডিএসসিসির মেয়র মোহাম্মদ হানিফ অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে।

সহকারী মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার পদের পরীক্ষা মেয়র মোহাম্মদ হানিফ অডিটোরিয়ামেই দুপুর সাড়ে ১২টা থেকে বেলা দেড়টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। dscc notice board 2022

নিরাপত্তা কর্মকর্তা পদের পরীক্ষাও মেয়র মোহাম্মদ হানিফ অডিটোরিয়ামে দুপুর সাড়ে ১২টা থেকে বেলা দেড়টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

কোনো পরীক্ষার্থীকে প্রবেশপত্র ব্যাতিত পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না। পরীক্ষার্থীরা ৩ অক্টোবর, ২০২২ থেকে Dhaka South City Corporation  এর ওয়েবসাইটের মাধ্যমে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

dscc notice board 2022dscc notice board 2022 পরীক্ষার্থীদের অবশ্যই মাস্ক পরে স্বাস্থ বিধি মেনে পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে হবে। মাস্ক এবং অন্যান্য স্বাস্থ্য বিধি ছাড়া পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।

অনলাইনে প্রবেশপত্র পেতে কোনোভাবে সমস্যা হলে ১২১ নম্বরে অথবা vas.query@teletalk.com.bd ই-মেইলে যোগাযোগ করা যাবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ ডিএ দেওয়া হবে না।

সরকারি চাকরি প্রার্থীদের জন্য ডিএসসিসি এই চাকরির বিজ্ঞপ্তি নিজের কাঙ্ক্ষিত চাকরির স্বপ্নপূরণে অনেক বড়ো একটি সুযোগ। তাই অতি শীঘ্রই আবেদন করে স্বপ্ন কে স্বার্থক করতে প্রচেষ্টা অব্যাহত রাখুন।

আরো পড়ুন: আইসিবি ইসলামিক ব্যাংকে চাকরির সুযোগ, ICB Islamic Banks jobs BD

 

Leave a Comment