community bank job circular ব্রাঞ্চ ম্যানেজার পদে

community bank job circular ব্রাঞ্চ ম্যানেজার পদে

নিয়োগ বিজ্ঞপ্তি কমিউনিটি ব্যাংক নিয়োগ দেওয়ার জন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন।প্রতিষ্ঠানটির ব্রাঞ্চ ম্যানেজার পদের জন্য কর্মকর্তা নিয়োগ দেওয়ার বিজ্ঞপ্তি দিয়েছে ।আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করিতে পারিবেন।আবেদন করার জন্য এবং নিয়োগ সংক্রান্ত বিস্তারিত নিচে আলোচনা করা হলো, নিয়োগ সংক্রান্ত সার্কুলার সরাসরি অফিসিয়াল পেজ থেকে পড়ার জন্য নিচে দেওয়া লিঙ্কে ঢুকে সরাসরি করিতে পারিবেন। আর্টিকেল এর নিচে লিঙ্ক দেওয়া থাকবে। 

community bank job circular ব্রাঞ্চ ম্যানেজার পদে আবেদন করার শেষ তারিখ:  31 শে মার্চ ইংরেজি 2022।

  • পদের সংখ্যা: অনির্ধারিত।
  •  পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার। 

আবেদনকারীর প্রার্থীর যোগ্যতা অভিজ্ঞতা যা যা প্রয়োজন হবে: ব্যাংক ম্যানেজমেন্ট বিষয়ে দক্ষতা  থাকতে হবে,(Business)বিজনেস, এবং ডিগ্রী থাকতে হবে স্নাতকোত্তর বা অর্থনীতি বিষয়।(education life)শিক্ষাজীবনের কোন বিষয়ে কোন পরীক্ষার  তৃতীয় স্থান গ্রহণযোগ্য হবে না।(commercial bank)বাণিজ্যিক ব্যাংকে  অন্তত আট বছর জব করার অভিজ্ঞতা/ দক্ষতা ঢাকা অবশ্যই জরুরি থাকতে হবে। এবং সংশ্লিষ্ট ব্যাংকে তিন বছরের চাকরি (job) করার অভিজ্ঞতা থাকতে হবে।বাংলা ইংরেজি দুই বিষয়ে কথা বলায় সাবলীল থাকতে হবে। এম এস অফিস এর অভিজ্ঞতা থাকিতে হবে। প্রার্থীর বডি ফিগার/ প্রার্থীকে হতে হবে স্মার্ট,  দলবদ্ধ/ এক কাজ মন মানসিকতা থাকি থাকি এবং একই সাথে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। 

  • বেতন নির্ধারণ করা হয়নি আলোচনা সাপেক্ষে বেতন দেওয়া হবে। যারা আবেদন করতে আগ্রহী এই লিঙ্কে লগইন করার পরে আবেদন করিতে  পারবেন।  আবেদন করার আগে এই ওয়েবসাইট থেকেই  নিয়োগ সংক্রান্ত বিস্তারিত দেখে আসুন। 

♣ আরো পড়ুন বাংলা জব সার্কুলার সম্পর্কে:

আমাদের ওয়েবসাইটে প্রতিদিন সবার আগে নতুন নতুন জব সার্কুলার এর আপডেট দেই। আপনি যদি জব সার্কুলার নিউজগুলো পড়ার জন্য আগ্রহী থাকেন তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি ফলো করুন। আর আপনি আপনার বন্ধুর সাথে এই ওয়েবসাইটটি শেয়ার করে আপনার বন্ধুকে উপকৃত করবেন। যেন তিনিও এই ওয়েবসাইট থেকে জব  বিজ্ঞপ্তি গুলো থেকে উপকৃত  হতে পারে। একটি জব সার্কুলার আপনার জীবনকে বদলে দিতে পারে যদি আপনি জব করার আগ্রহ/  জব খুঁজতেছেন, বাংলাদেশের গভারমেন্ট জব সার্কুলার, প্রাইভেট জব সার্কুলার, এবং ফ্রিল্যান্সিং বিষয়ক বিভিন্ন তথ্য পেতে এই ওয়েব সাইটটি ভিজিট করুন। all bd job circular

Leave a Comment