বাংলা English

রেলওয়ের দুই পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ :বাংলাদেশের রেলওয়ের গার্ড গ্রেড-2 ও সহকারী লোকোমোটিভ Master গ্রেড-2 পদের লিখিত railway exam (MCQ) পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। বাংলাদেশ রেলওয়ের Website দেওয়া বিজ্ঞপ্তিতে এ ফল প্রকাশ করা হয়।

bangladesh railway exam result 2022
bangladesh railway exam result 2022

bangladesh railway exam result বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে

railway exam bd রেলওয়ের গার্ড গ্রেড-2 পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষার জন্য বিবেচিত হয়েছেন 319 জন। আর Assistant Locomotive Master গ্রেড-2 পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়ে মৌখিক পরীক্ষার জন্য বিবেচিত হয়েছেন 1 হাজার 459 জন। 17 June এই দুই পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সাময়িকভাবে যোগ্য জেকনো প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে Bangladesh রেলওয়ে কর্তৃক নির্ধারিত Documents/সনদ/প্রত্যয়ন উপস্থাপন না করে প্রতারণার আশ্রয় নিলে,যদি কোনো ভুল বা মিথ্যা তথ্য দিলে অথবা প্রয়োজনীয় তথ্য গোপন করলে বা জাল Certificate উপস্থাপন করলে বা বয়স ও শিক্ষাগত যোগ্যতাসংক্রান্ত Certificate কোনো অংশ টেম্পারিং বা পরিবর্তন করলে এবং আবেদনপত্রে গুরুতর কোনো ত্রুটি বা ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার আগে অথবা পরে যেকোনো পর্যায়ে বিজ্ঞপ্তির শর্তানুযায়ী ওই প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে। ক্ষেত্রবিশেষে সংশ্লিষ্ট প্রার্থীকে ফৌজদারি আইনে সোপর্দ করা যাবে, এমনকি Service নিয়োগের পর এরূপ কোনো তথ্য প্রকাশ ও তা প্রমাণিত হলে তাঁকে  Job থেকে বরখাস্ত করা ছাড়াও তাঁর বিরুদ্ধে আইনানুগ যেকোনো উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা যাবে।

গার্ড গ্রেড-২সহকারী লোকোমোটিভ মাস্টার গ্রেড-২ পদের লিখিত (MCQ) পরীক্ষার ফল দেখতে পদের নামের ওপর Click করুন।

bangladesh railway exam result সরাসরি যেভাবে দেখবেন 

মৌখিক পরীক্ষার সময়সূচি যথাসময়ে Railway website ও বাংলাদেশ টেলিটক লিমিটেডের Website ও সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আরো পড়ুন: trust bank job circular 2022

Reader Interactions

Leave a Reply

Your email address will not be published.

© 2022. All Right reserved by 24jobcircularbd

Translate »