1. admin@24jobcircularbd.com : Abdul Hasem Gazi :
ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো কোন ধর্মের অনুসারী? | 24 Job Circular BD
ব্রেকিং নিউজ
" aria-hidden="true"> শিক্ষক নিয়োগ ২০২৩ জোবেদা মতিন গার্লস স্কুল অ্যান্ড কলেজ (ইংরেজি সংস্করণ) " aria-hidden="true"> সহকারী টেকনিক্যাল ম্যানেজার নিয়োগ AN INTERNATIONAL BUYING HOUSE " aria-hidden="true"> নতুন চাকরির খবর সিনিয়র আর্কিটেক্ট (ইন্টেরিয়র ডিজাইন) " aria-hidden="true"> মেডিকেল অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি (মহিলা SACMO) Momtaz General Hospital & Diagnostic Centre " aria-hidden="true"> ম্যানেজার পদে চাকরি বাংলাদেশ জুট স্পিনার্স অ্যাসোসিয়েশন (বিজেএসএ) " aria-hidden="true"> হিউম্যান রিসোর্স অফিসার জুনিয়র এইচআর এক্সিকিউটিভ চাকরি  " aria-hidden="true"> চাকরির মেলা খবর পত্রিকা ২ ডিসেম্বর ২০২২  Saptahik Chakrir Khobor " aria-hidden="true"> Find Car Insurance Quotes and Cheapest Car Insurance  " aria-hidden="true"> এসএসসি রেজাল্ট ২০২২ প্রকাশ করেছেন আজকে আপনার রেজাল্ট দেখুন  " aria-hidden="true"> এইচআর অফিসার পদে  ইউরো ফুডস গ্রুপে চাকরি Euro Foods Group, HR Officer " aria-hidden="true"> ফুটবল রাজপুত্র খ্যাত নেইমার কোন দেশের খেলোয়াড়? " aria-hidden="true"> কল সেন্টার জব ইম্পেল সার্ভিস অ্যান্ড সলিউশন লিমিটেড Call Center Associate " aria-hidden="true"> কাজী ফার্মস গ্রুপ কোম্পানি চাকরির জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছেন।  " aria-hidden="true"> ফুটবলের জাদুকর মেসি কোন ধর্মের অনুসারী?  " aria-hidden="true"> আজকের চাকরির পত্রিকা ২৫ নভেম্বর ২০২২ সাপ্তাহিক চাকরি Weekly job   " aria-hidden="true"> ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো কোন ধর্মের অনুসারী? " aria-hidden="true"> বিক্রয় প্রতিনিধি নিয়োগ Online job in dhaka " aria-hidden="true"> গার্মেন্টস চাকরি ম্যানেজার নিয়োগ বিজ্ঞপ্তি A Leading Export Oriented Garments Group of Company " aria-hidden="true"> কখন কোথায়? জেনে নেই বিশ্বকাপ ফুটবল খেলার সময় সূচি ২০২২ " aria-hidden="true"> সাপ্লাই চেইন ম্যানেজার নিয়োগ আবেদন করুন এখনই 

ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো কোন ধর্মের অনুসারী?

  • আপডেটর সময়: বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২
  • ১৪৪৫ জন পড়েছেন:
রোনালদো কোন ধর্মের অনুসারী

ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো কোন ধর্মের অনুসারী? ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর পরিচিতি ফুটবল বিশ্বে এখন অনেক বিশ্বমানের খেলোয়াড় রাজত্ব করছেন। অন্যান্যদের মত মাঠ কাঁপানো একজন খেলোয়াড় হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রোনালদোকে বর্তমান সময়ের অন্যতম সেরা ফুটবলারও বলা যায়। 

রোনালদো কোন ধর্মের অনুসারী

রোনালদো কোন দেশের নাগরিক?

রোনালদোর জন্ম ৫ ফেব্রুয়ারী ১৯৮৫তে পর্তুগালের মাদেইরাতে। ক্রিশ্চিয়ানো রোনালদো ডস সান্তোস আভেইরো, হোসে ডিনিস আভেইরো এবং মারিয়া ডোলোরেস এর কনিষ্ঠ পুত্র। দুই বড় বোন এবং একটি বড় ভাই ও রয়েছে তার।

ব্রেকঃ  ফুটবলের জাদুকর মেসি কোন ধর্মের অনুসারী?

তিন বছর বয়সেই তার ফুটবলের সাথে সখ্যতা তৈরি হয়। তার প্রিয় দল ছিল ‘বেনফিকা’। জানা যায়, পরবর্তীতে তিনি বেনেফিকার প্রতিপক্ষ ‘স্পোর্টিং ক্লাবে দ্যা পর্তুগালে’ যোগ দেন।

রোনালদো কোন ধর্মের অনুসারী

রোনালদো কোন ধর্মের অনুসারী?

মাদেইরার অন্যান্য ৮৪% জনগনের মতই আভেইরো পরিবারও ছিল রোমান ক্যাথলিক। যদিও বা রোনালদো কখনোই স্পষ্টভাবে জনসমক্ষে তার ধর্মীয় বিশ্বাস নিয়ে কথা বলেননি। তবে তার কিছু কথা এবং কিছু দৃষ্টান্ত এর মাধ্যমে তিনি প্রকাশ করেছিলেন যে, তার কাছে বিশ্বাসের অর্থ ঠিক কতটা।

2011 সালে, ‘দ্যা মিরর’ এ তিনি একটি সাক্ষাত্কার দেন যেখানে তিনি উল্লেখ করেন তিনি নাকি ঈশ্বরের নিকটবর্তী হওয়ার জন্য তার খেলার সময় ক্রুশের নেকলেস সংগ্রহ করেন। তার বড় ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়র সম্পর্কে কথা বলার সময় তিনি এও বলেন, ”তাকে আমি বিলাসিতা দিয়ে নষ্ট হতে দিতে চাইনা বরং বাঁচাতে চাই, একি সাথে তাকে মূল্যবোধ ও ধর্মীয় মূল্যবোধও শেখাতে চাই”।

তিনি এমন একটি প্ল্যাটফর্ম তৈরি করতে পেরেছেন নিজের জন্য যেখানে তিনি কথা বললে তার ভক্তরা এবং পুরো বিশ্ব মন্ত্রমুগ্ধের মত তার কথা শোনেন। বছরের পর বছর ধরে অনেক বিষয় নিয়ে কথা বললেও  তার ধর্ম সম্পর্কে খুব বেশি খোলামেলাভাবে কিছুই প্রকাশ করেন নি। 

আর ঠিক সেই কারনেই বিশ্বখ্যাত ম্যানচেস্টার ইউনাইটেড তারকা রোনালদো কোন ধর্মের অনুসারী সেই প্রশ্ন আমাদের সামনে চলেই আসে। তবে তার পারিবারিক সুত্র ও অন্যান্য সবকিছু বিবেচনা করলে এটাই বুঝা যায় যে তিনি রোমান ক্যাথলিক ধর্মানুসারী।

ব্রেকঃ  রোনালদো কোন দেশের খেলোয়াড় বিস্তারিত পরুন… 

ক্রিস্টিয়ানো রোনালদোর অর্জনসমুহ

জানা যায়, ১২.২৪ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ২০০৩ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন রোনালদো এবং তাকে ঐতিহ্যবাহী ৭ নম্বর জার্সি দেওয়া হয়। ৭ নম্বর জার্সি পরে মাঠ কাঁপিয়েছেন জর্জ বেস্ট, ব্রায়ান রবসন, এরিক ক্যান্টোনা ও ডেভিড বেকহ্যাম।

২০০৯ সালে ৮০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ম্যানচেস্টার ইউনাইটেড থেকে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ তাকে নিয়ে আসে। এছাড়াও পরবর্তীতে আরও অনেক ঘরোয়া ট্রফি সহ তিনটি দেশে লিগ জিতেছেন তিনি।

রোনালদোর অনেক অর্জনের মধ্যে বলা যায় সবচেয়ে বড় অর্জন ছিলো ৫টি UEFA চ্যাম্পিয়ন্স লিগ পদক এবং ৫টি ‘ব্যালন ডি’অর ট্রফি’। ৫টি  UCL জয়ের মধ্যে দিয়ে তিনি প্রতি বছরই টুর্নামেন্টের সর্বোচ্চ স্কোরার হয়েছেন। ১৪০টি গোল সহ চ্যাম্পিয়ন্স লিগে তিনি হলেন সর্বকালের সর্বোচ্চ গোলদাতা।

রোনালদোর স্ত্রী

রোনালদো যখন রিয়ালের হয়ে দ্যুতি ছড়াচ্ছেন তখনই মাদ্রিদের একটি শো-রুমে দেখা হয় জর্জিনা রদ্রিগেজের সঙ্গে।এবং এটাকে  ‘প্রথম দেখায় প্রেম’ বলা যায় সেই ২০১৬ সালে। তারপর থেকে এখনও একসঙ্গেই রয়েছেন এবং জর্জিনা রোনালদোর সন্তানের মা’ও হয়েছেন।

যদিও বা গুঞ্জন উঠেছিলো জর্জিনাকে নিজের ছেলের বউ হিসেবে পছন্দ করেন না রোনালদোর মা দোলোরেস এভেইরো। টাকার লোভেই নাকি জর্জিনা তার ছেলের সঙ্গে থাকছেন। রোনালদোর পরিবারের কারনেই নাকি জুটি বাঁধতে পারছেন না তারা।

রোনালদো কত টাকার মালিক?

ক্রিশ্চিয়ানো রোনালদোর সফলতা আর জনপ্রিয়তাকে পূঁজি করে শীর্ষে উঠে এসেছে অনেক ব্যবসা প্রতিষ্ঠান। আর একি সাথে রোনালদোর অর্থযোগও হয়েছে বেশ ভালোই।। ফুটবল ও ফুটবলের বাইরে সেই আর্থিক পরিমাণটা আসলে কত?

১২ হাজার কোটি টাকা প্রায়! রোনালদোর ব্যাপারে এই তথ্যটি জানিয়েছে ‘সেলিব্রেটি নেট ওর্থ’। বিশ্বের অন্যতম ধনী এই ফুটবলার প্রায় ১১৯০ মিলিয়ন ইউরো আয় করেন যা কিনা বাংলাদেশী অর্থে ১২ হাজার কোটি টাকার কাছাকাছি!

শুধু ফুটবল থেকেই নাকি প্রায় ৪০০ মিলিয়ন ইউরো উপার্জন করেন তিনি।  বাংলাদেশি অর্থের হিসাবে যা কিনা তিন হাজার ৮৭ কোটি টাকার মতো। এছাড়াও বিভিন্ন ধরনের স্পন্সরশিপ থেকে আয় করেন প্রায় ৩০ মিলিয়ন ইউরো।

বর্তমান সময়ের অন্যতম সেরা খেলোয়াড় কে নিয়ে তার ভক্তদের মনে অনেক প্রশ্নের মধ্যে একটি হলো  রোনালদো কোন ধর্মের অনুসারী? আর আমাদের আজকের এই পোস্ট টি ছিলো তার সেই ভক্তদের জন্যই।

রোনালদো কোন ধর্মের অনুসারী এই বিষয় আমরা অনেক আলোচনা করেছি, আশা করি আপনারা বুজতে পেরেছেন।  

 

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ধরনের অন্যান্য সংবাদ,,,,
              

Site Customized By NewsTech.Com
SELECT A COUNTRY