রোনালদো কোন দেশের খেলোয়াড় সকল বিষয়

রোনালদো কোন দেশের খেলোয়াড় সকল বিষয় নিয়ে আজকে আলোচনা করব  এবার বিস্তারিত পরুনঃ-

রোনালদো হচ্ছে  ইংল্যান্ডে খেলা প্রথম খেলোয়াড়  যিনি এই পর্যন্ত প্রধান ৪টি পিএফএ এবং এফডব্লিউএ পুরস্কার জিতেছেন, এই পুরস্কার তিনি পেয়েছেন ২০০৭ সালে। 

রোনালদো  কবে জন্ম গ্রহন করেছেন? রোনালদো কোন দেশের খেলোয়াড়

 ক্রিস্টিয়ানো রোনালদো ১৯৮৫ সালের5 February জন্মগ্রহণ করেন। 

নেইমারের সঙ্গে একই দিনে জন্মদিন হলেও ফুটবলীয় অর্জনে তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি। পর্তুগালের মাদেইরা দ্বীপপুঞ্জে জন্ম গ্রহণ করা রোনালদো রাশিয়া বিশ্বকাপে তৃতীয়বারের মতো দলকে নেতৃত্ব দিচ্ছেন। রেকর্ড ৫বারের ব্যালন ডি’অর বিজয়ী এই ফুটবলার অনেকের চোখেই বিশ্বসেরা। ৩ বারের প্রিমিয়ার লিগ জয়ী হয়েছেন  রোনালদো দুবার জিতেছেন লা লিগা ম্যাচে । এছাড়া ৪বারের  চ্যাম্পিয়নস লিগ জয়ী রোনালদো বিশ্ব ক্লাবকাপও জিতেছেন ৪বার একটি এফএ কাপ, দুটো লিগ কাপ ও দুবারের কোপা দেল রে জয়ী এই ফরোয়ার্ড অবশ্য নিজের সসেরা সাফল্য হিসেবে পর্তুগালের হয়ে ২০১৬ ইউরো জেতার কথাই বলেন। ২০১৫ সালেই পর্তুগালের ইতিহাসের সেরা ফুটবলার হিসেবে ronaldo নাম ঘোষণা করেছে দেশটির Football Federation।

রোনালদো কোন দেশের খেলোয়াড় and রোনালদো  কে? 

ব্রেক তাজা খবরঃ বিশ্বকাপ ফুটবল খেলার সময় সূচি ২০২২ দেখার জন্য ক্লিক করুন 

রোনালদো  ইউরোপের শীর্ষ পাঁচ লিগে সর্বোচ্চ গোলের মালিক রোনালদো দেশের হয়েও সর্বোচ্চ গোলদাতাদের তালিকার তিনে আছেন। এক পঞ্জীকাবর্ষে সবচেয়ে বেশি আন্তর্জাতিক গোল (৩২) তাঁর। চ্যাম্পিয়নস লিগ ও ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের (২৯) সর্বোচ্চ গোলদাতাও রোনালদো। প্রথম ফুটবলার হিসেবে ম্যাচের প্রতি মিনিটে গোলের রেকর্ড করেছেন এই রিয়াল মাদ্রিদ ফরোয়ার্ড। একমাত্র খেলোয়াড় হিসেবে টানা সাতটি আন্তর্জাতিক প্রতিযোগিতায় (ইউরো-২০০৪,০৮,১২,১৬ ও বিশ্বকাপ-০৬,১০১৪) গোল করেছেন। প্লেমেকার 

রোনালদো কোন দেশের খেলোয়াড় খেলে কত টাকার  মালিক হয়েছে?রোনালদো কোন দেশের খেলোয়াড়

রোনালদো ভক্তদের মনে রয়েছে হাজার হাজার প্রশ্ন রোনালদো কে, রোনালদো মা কে, এবং আরও অনেক এর মধ্যে আরেকটি বিশেষ প্রশ্ন হল রোনালদো কত টাকার মালিক ? তাহলে আজকে জেনে নেওয়া জাক শে কত টাকার মালিকঃ বর্তমানে তার সম্পদমূল্য ১১০ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড।

রোনালদো আপনারা জারা রলান্দর ভক্ত আছেন ইতি মধ্যে আপনারা জেনেছেন তাঁর অম্পারকে। 

 

 

Leave a Comment