১০০ পদে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,Apply online বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিম্নবর্ণিত পদ পূরণের জন্য নিম্নবর্ণিত পদে অনলাইনে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন আহ্বান করা হচ্ছে। অনলাইন ব্যতীত কোন প্রকার আবেদন গ্রহণযোগ্য হবে না।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ
বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তির সারসংক্ষেপ

প্রতিষ্ঠানঃ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড, পদ সংখ্যাঃ ১০০ টি, আবেদন প্রক্রিয়াঃ অনলাইন, অফিশিয়াল, ওয়েবসাইটঃ biman-airlines.com, আবেদন শুরুঃ ২৮ আগস্ট ২০২২
আবেদনের শেষ তারিখঃ ১১ সেপ্টেম্বর ২০২২, নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদ সমূহ

পদের নামঃ জুনিয়র অপারেটর জিএসই (ক্যাজুয়াল)

পদ সংখ্যাঃ ১০০ টি, বেতন বিভাগঃ ৩(১) প্রশাসন, গ্রেডঃ ১৭, যোগ্যতাঃ উচ্চমাধ্যমিক/ সমমানের ডিগ্রী। বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি কর্তৃক বৈধ লাইসেন্স থাকতে হবে।

Biman Bangladesh Airlines job Circular প্রার্থীর বয়স

আবেদনকারী প্রার্থীর বয়স ২৮ আগস্ট ২০২২ তারিখে ১৮-৩০ এর মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযুদ্ধার পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।

আবেদন ফি : আবেদন ফি বাবদ প্রার্থীকে ৩৩৬ টাকা Teletalk সিমের মাধ্যমে প্রদান করতে হবে। আবেদন করার পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে এই টাকা পরিশোধ করতে হবে।
আবেদনের সময়সীমা: Online  আবেদন শুরু হবে ২৮ আগস্ট ২০২২ তারিখ সকাল ১০.০০ টা হতে এবং Apply শেষ হবে ১১ সেপ্টেম্বর ২০২২ তারিখ বিকাল ৫.০০ টায়।
আবেদন করার পদ্ধতি: প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনের মাধ্যমে আবেদন করতে প্রার্থীকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর আবেদন এর ওয়েবসাইটে Link গিয়ে আবেদন ফরমটি পূরণ করে সাবমিট করতে হবে।

Read more: গাজী গ্রুপে চাকরির সুযোগ পাচ্ছেন , ভ্রমণ করিতে হবে নিয়মিত

Leave a Comment