নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর

পরিবার পরিকল্পনা অধিদপ্তর শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি দিয়েছে ঠাকুরগাঁও Family Planning Office। আগ্রহী প্রার্থীদের ১৪ সেপ্টেম্বর থেকে ১৩ অক্টোবরের মধ্যে অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে পরিবার পরিকল্পনা অধিদপ্তর

এবার দেখুন পরিবার পরিকল্পনা অধিদপ্তর শূন্য পদে নিয়োক এর বিস্তারিত

১. পদের নাম: পরিবার কল্যাণ সহকারী। পদের সংখ্যা: ৮৭টি। চাকরির গ্রেড ১৭। বেতন স্কেল ৯,০০০-২১,৮০০ টাকা। শুধু নারী প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। প্রার্থীকে SSC বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে।

২. পদের নাম: আয়া। পদের সংখ্যা: ৪টি। চাকরির গ্রেড ২০। বেতন স্কেল ৮,২৫০-২০,০১০ টাকা। শুধু নারী প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। প্রার্থীকে অষ্টম শ্রেণি বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। ২০২০ সালের ২৫ মার্চ প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে শারীরিক প্রতিবন্ধী, মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান-পোষ্যদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য হবে না। প্রার্থীকে অনলাইনে আবেদন ফরম পূরণ করতে হবে। ফরম পূরণের জন্য এখানে ক্লিক করুন। আবেদনপত্র পূরণের ৭২ ঘণ্টার মধ্যে ১ ও ২ নম্বর পদের জন্য ৫৬ টাকা Teletalk Prepaid মোবাইল সংযোগের মাধ্যমে জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিটি দেখতে  ক্লিক করুন।

READE MORE: বুয়েটের জন্য শিক্ষক ও কর্মকর্তা নিয়োগ বিজ্ঞপ্তি। Buet chakri 2022

Leave a Comment