ডাক অধিদপ্তর নবম গ্রেডের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

ডাক অধিদপ্তর : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অধীন ডাক অধিদপ্তরের প্রসেস manager, পোস্টাল printing প্রেস (নবম গ্রেড) পদের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে।

ডাক অধিদপ্তর নবম গ্রেডের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

ডাক অধিদপ্তর  Bangladesh সরকারি কর্ম কমিশনের ওয়েবসাইটে দেওয়া এক বিজ্ঞপ্তিতে এই তারিখ প্রকাশিত হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রসেস ম্যানেজার, পোস্টাল প্রিন্টিং প্রেস (নবম গ্রেড) শূন্য পদে নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ সাময়িকভাবে যোগ্য প্রার্থীদের মৌখিক পরীক্ষা ২৬ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে।

২৬ সেপ্টেম্বর সকাল ১০টায় বাংলাদেশ সরকারি কর্ম কমিশন, Agargaon, Sherbangla Nagar, ঢাকায় এই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, এই পদে ছয় জনের প্রার্থিতা বাতিল করা হয়েছে।
স্বাস্থ্য মন্ত্রণালয়ের জারি করা স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক সামাজিক দূরত্ব বজায় রেখে আবশ্যিকভাবে মাস্ক পরিধান করে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। প্রার্থীকে মাস্ক ব্যতীত মৌখিক পরীক্ষার Bord প্রবেশ করতে দেওয়া হবে না।

মৌখিক পরীক্ষার জন্য নতুন করে কোনো প্রবেশপত্র পাঠানো হবে না । প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হলে কমিশনের Website এবং Teletalk বাংলাদেশ লিমিটেডের ওয়েবসাইট থেকে Download করা যাবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ দেওয়া হবে না।

বাংলাদেশ ডাক অধিদপ্তরে মৌখিক পরীক্ষাসংক্রান্ত বিস্তারিত নির্দেশনা এবং মৌখিক পরীক্ষার জন্য যোগ্য ও অযোগ্য প্রার্থীদের তালিকা এই Link দেখা যাবে।

আরো পড়ুন: বিএফটিআই নেবে সিনিয়র রিসার্চ ফেলো| bfti job circular 2022

Leave a Comment