আজকের বিনোদনের সব খবর মজা করে দেখুন আর হাসুন!!

আজকের বিনোদনের সব খবর  গুঞ্জন উড়িয়ে দিলেন অপু সকল বিসয় নিয়ে রয়েছে তুমুল আলচনা!!! 

ঢাকায় সিনেমার চিত্রনায়িকা অপু বিশ্বাসের সিঁথি তে সিঁদুর দেওয়া কয়েকটা ছবি ভাইরাল হওয়ার পর গুঞ্জন ওঠে অপি বিশ্বাস আবার বিয়ে করেছেন কি-না, কিন্তু সব গুঞ্জন উড়িয়ে দিয়েছে অপু নিজেই।

সোমবার এক ফেসবুক পোস্টে কে সিঁদুর পরেছিলেন তা জানিয়ে অপু বিশ্বাস লিখেছেন,‘সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না, সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিল, তারপর সিঁদুর খেলা ছিল, আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন।’

দশমীর দিন কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন তিনি। সেখানে লাল- সাদা শাড়ি পরিহিত অপু বিশ্বাসের সিঁথিতে সিঁদুর দেখা গিয়েছিল। সম্প্রতি দুর্গাপূজা উদ্‌যাপনে কলকাতায় গিয়েছেন অপু বিশ্বাস,আর তা নিয়েই গুঞ্জন ছড়িয়েছিল কলকাতার গণমাধ্যমে।

গুঞ্জন উড়িয়ে দিলেন অপু

আত্কএটা কি! আজকের বিনোদনের সব খবর যমজ সন্তানের মা হয়েছেন নয়নতারা-ভিগনেশ আজকের বিনোদনের সব খবর 

অভিনেত্রী নয়নতারা ও পরিচালক ভিগনেশ জমজ সন্তানের মা-বাবা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এ সুখবর শেয়ার করলেন ভিগনেশ শিবান। টুইটারে দুটি ছবি দিয়ে সন্তানের ভূমিষ্ঠের ঘোষণা দিলেন।

টুইটারে নয়নতারার স্বামী ভিগনেশ লিখেছেন, ‘নয়ন এবং আমি আম্মা আর আপ্পা হলাম। যমজ পুত্রসন্তান এসেছে আমাদের ঘরে। আমাদের সব প্রার্থনা, আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদ এবং যা কিছু ভালো, তা একসঙ্গে মিলিত হয়ে আমাদের জন্য আশীর্বাদ হিসেবে এসেছে এই দুই সন্তান। আপনাদের সবার আশীর্বাদ চাই’।

নবজাতকের নাম যথাক্রমে উইর ও উলাগাম রেখেছেন দম্পতি। উইর শব্দের অর্থ জীবন, আর উলাগাম অর্থ পৃথিবী।

৯ই জুন ভারতের মহাবলীপুরমের শেরাটন পার্ক রিসোর্টে পরিণতি পায় দীর্ঘদিনের এই প্রেমের গল্প। তার আগে দীর্ঘদিন একসাথে ছিলেন এই দুইজন। বিয়ের অতিথি হিসেবে ছিলেন শাহরুখ খান, রজনীকান্ত, বিজয় সেতুপতি, মণিরত্নম,, Surya, Anand Shankar, director Atlee Kumar, producer Boney Kapoor and many stars of the Indian film world.

নিজেদের সন্তানদের জন্ম সম্পর্কে বিস্তারিত কিছুই জানাননি এই দম্পতি। তবে নেট দুনিয়ায় অনেকেই বলাবলি করছে সারোগেসির মাধ্যমে মা-বাবা হয়েছেন নবদম্পতি, তবে বিষয়টি এখনো নিশ্চিত নয়।

‘মনসিনাক্কা’ সিনেমার মাধ্যমে ২০০৩ সালে ১৯ বছর চলচ্চিত্রে অভিষেক হয় নয়নতারার।২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে পরিচালক ভিগনেশ শিবানের সঙ্গে প্রেমে জড়ান নয়নতারা।২০১৮ সালে ফোর্বস ম্যাগাজিনের সেলিব্রিটি হানড্রেডShe was the only South actress in the list.

খুব শিগগিরই নয়নতারাকে দেখা যাবে অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে, যেখানে তাঁর বিপরীতে আছেন বলিউড তারকা শাহরুখ খান।

পুষ্পার একারই সাত টা:পুষ্পা মুভি কিভাবে দেখব এগুলো হল টপ  আজকের বিনোদনের সব খবর

‘পার্লে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস-সাউথ’–এর ৬৭তম আসর অনুষ্ঠিত হয়েছে রবিবার। তেলেগু, তামিল, কন্নড় এবং মালয়ালম ছবির সেরা কাজগুলোকে স্বীকৃতি দিতে পুরস্কার প্রদান করা হয় এই আয়োজনে। ব্যাঙ্গালোরের ২০২০ ও ২০২১ সালের জন্য পুরস্কার প্রদান করা হয়।

তেলেগু ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’, গতবছর। মুক্তির পরপরই ব্যাপক আলোচিত হয় এই সিনেমা। আলোচিত ছবিটি এবারের আসরে জিতে নিয়েছে সর্বোচ্চ সাতটি পুরস্কার। সেরা ছবি, সেরা অভিনেতা আল্লু অর্জুন, সেরা পরিচালক সুকুমার; সেরা সংগীত অ্যালবাম, সেরা গায়ক, সেরা গায়িকা, সেরা সিনেমাটোগ্রাফি। এ ছাড়া তেলেগু ছবি ‘লাভ স্টোরি’র জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন সাই পল্লবী।

তামিল ইন্ডাস্ট্রির সেরা ছবির পুরস্কার জিতেছে জয় ভীম, অভিনয় করেছিলেন সুরিয়া ও লিজোমোল জোসে। অভিনয়ের জন্য সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন লিজোমোল জোসে জিতলেও সুরিয়া জিতেছেন ‘সুরারাই পতরু’ সিনেমার জন্য। ছবির পরিচালক সুধা কঙ্গরা জিতেছেন সেরা পরিচালকের পুরস্কার।

‘আয়াপ্পানুম কোশিয়ুম’ ছবিতে অভিনয়ের জন্য মালয়ালম ছবিতে সেরা অভিনেতার পুরস্কার জিতে নিয়েছেন বিজু মেনন। সিনেমাটি ছবিটি সেরা ছবির পুরস্কার পায়। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কিচেন’–এ অভিনয় করা নিমিশা সাজায়ান সেরা অভিনেত্রী হয়েছেন। ‘থিঙ্কালাঞ্ছ নিশ্চয়াম’ সিনেমার জন্য সেরা পরিচালক নির্বাচিত হয়েছেন সিন্না হেগড়ে।

‘বাদাভা রাসকাল’ সিনেমার জন্য কন্নড় ইন্ডাস্ট্রি থেকে সেরা অভিনেতা নির্বাচিত হয়েছেন ধনঞ্জয়া। ‘অ্যাক্ট ১৯৭৮’ সেরা ছবি এবং এই ছবির জন্য পুরস্কার জিতে ইয়াগ্না শেঠি।‘গরুড়া গামনা বৃষভ বাহান’ ছবির জন্য সেরা পরিচালক হোন রাজ বি শেট্টি।

দক্ষিণের জনপ্রিয় তারকা পূজা হেগড়ে, ম্রুণাল ঠাকুর, কৃত্তি শেট্টি, সানিয়া আয়াপ্পান এবং ঐন্দ্রিতা রায় এই অনুষ্ঠানে পারফর্ম করে। এই পুরস্কার প্রদান অনুষ্ঠানে দক্ষিণি ছবির তারকারা জাঁকজমকপূর্ণ পোশাক ও সাজসজ্জায় হাজির হয়েছিলেন।

পুষ্পা মুভি কিভাবে দেখব

আজকের বিনোদনের সব খবর আরও রয়েছে মাহি, সেদিন কেলেঙ্কারি হতে পারতো :সামিরা খান মাহি

কিছুদিন আগে মাহি নিশ্চিত করেছেন যে তিনি মা হবেন এবং চার মাসের অন্তঃসত্ত্বা। করেই রোববার ঢাকাই ছবির এই নায়িকার ফেসবুক আইডিতে একটি স্ট্যাটাস ঘিরে কিছুক্ষণের জন্য ভিন্ন আলোচনা শুরু হয়। নেট-দুনিয়ায় চলতে থাকে গুঞ্জন।

‘আমরা আর একসঙ্গে নেই’,রাত নয়টার দিকে তাঁর নিজের ফেসবুক আইডিতে লেখা স্ট্যাটাস মুহুর্তে ভাইরাল হয়ে যায়।

গণমাধ্যমকর্মীরা মাহির সঙ্গে যোগাযোগের চেষ্টা করেন। কিন্তু ফোন ধরছিলেন না মাহি। এতে বিচ্ছেদের বিষয়টি নিয়ে আরও সন্দেহ বাড়ে সবার মধ্যে। তাহলে কি মাহি আর রকিব সরকারের বিবাহবিচ্ছেদ হয়ে গেল? যখন সবাই তাঁকে হন্যে হয়ে খুঁজছেন, ঠিক আধা ঘণ্টার মাথায় স্ট্যাটাসটি উধাও। এরপর মাহির একই আইডিতে লেখা হয়, ‘কিছুক্ষণ আগে আমি ছাড়াও আমার প্রোফাইল কে যেন লগইন করেছিল। জানি না কাকে কাকে টেক্সটও পাঠিয়েছে। কী ভয়ানক!’

সামিরা খান মাহি

অবশেষে সোমবার মাহি নিজেই আসেন গণমাধ্যমের সামনে। তিনি বলেন,’‘ফেসবুক এমন একটি জিনিস, যেকোনো সময় হ্যাক হতে পারে বা পাসওয়ার্ড জেনে যে কেউই লগইন করতে পারে। আমার ক্ষেত্রে তা-ই হয়েছে। তবে আমি কিছু সময়ের মধ্যে তা টের পেয়ে স্ট্যাটাসটি ডিলিট করেছি। আরেকটু দেরি হলে কেলেঙ্কারি হয়ে যেত। সবার ভুল ভাঙতে নতুন একটি স্ট্যাটাসও দিয়েছি। সঙ্গে সঙ্গে আমার আইডির পাসওয়ার্ড পরিবর্তন করেছি। বলতে পারেন, এটি একটি দুর্ঘটনামাত্র।’

তবে কীভাবে বিষয়টি ঘটেছে, সেটি এখনো বের করতে পারেননি মাহি। তবে মাহি তার ফেসবুকের এডমিন এবং ম্যানেজারকেই সন্দেহ করছেন। মাহি বলেন,’মাহি বলেন, ‘এর আগে একটি ছেলে আমার পেজ ও আইডি দেখতেন। বছরখানেক আগে ছেলেটির কাছ থেকে পেজ ও আইডি নিয়ে নিই। তবে আমার কাছে মনে হয়, ছেলেটির কাছে আমার আইডি লগইন ছিল। এ ঘটনার পর আমি ও রকিব দুজনই ছেলেটিকে ফোনে ধরার চেষ্টা করেছি। কিন্তু তিনি ফোন ধরেননি।’

মাহি আরও বলেন,যে সময় ঘটনাটি ঘটে, সে সময় আমি ও রকিবের বোন দুজন থেরাপি নিতে হাসপাতালে ছিলাম। ওদিকে রকিব তার রাজনৈতিক কাজে বাইরে ছিল। কাজ শেষ করে ফোন হাতে নিয়ে দেখি, অসংখ্য মানুষের মিসডকল। তার মধ্যে রকিবেরও অনেক মিসডকল। আমি ভাবলাম কী না কী হয়ে গেছে। রকিবকে ফিরতি ফোন দিতেই ঘটনাটি জানতে পারি। সঙ্গে সঙ্গে ফেসবুকে ঢুকে স্ট্যাটাসটি ডিলিট করি। এরপর একজনকে দিয়ে আইডির পাসওয়ার্ড পরিবর্তন করি।’

এমন ঘটনায় বিব্রত মাহি বলেন, স্ট্যাটাস দেওয়ার সঙ্গে সঙ্গেই কিছু কিছু অনলাইন পোর্টালে নিউজ হয়ে গেছে। সাংবাদিক ভাইয়েরা বিষয়টি চেক না করে, আমার সঙ্গে কথা না বলে স্ট্যাটাস ধরেই নিউজ করে দিয়েছেন। আমি তো কাজে ছিলাম। তাঁদের অনেকের ফোন ধরতে পারিনি। আরেকটু অপেক্ষা করলে কী হতো? এমন একটি সেনসিটিভ ঘটনা, এটি পরিবার-পরিজনের ওপর প্রভাব ফেলে। কিছুটা ফেলেছেও। তবে আধা ঘণ্টার মধ্যেই টের পেরেছিলাম বলে বেঁচে গেছি’।

গত ৬ তারিখ মাহিয়া মাহি অভিনীত ‘যাও পাখি বলো তারে’ ছবিটি দেশের ২১টি মুক্তি পেয়েছে। এ ব্যাপারে মাহি আরও বলেন, ছবিটির রিভিউ খুব ভালো। শুনেছি, ঢাকার মধ্যে মাল্টিপ্লেক্সে মোটামুটি ভালো যাচ্ছে। ঢাকার বাইরে যে দুটি হলে আমি গিয়েছিলাম, দর্শক মোটামুটি ভালো ছিল।’ মোস্তাফিজুর রহমানের এই ছবিতে অভিনয় করেছেন আদর আজাদ, শিপন মিত্র, মামুন অপু প্রমুখ।আরো মজার নিউজ দেখুন।

Leave a Comment